Novoair comes up with special offer for Yangon- Daily Star

Novoair has come up with a new offer under which the cardholders of leading private banks can make payments for their trip to Yangon in Myanmar in six instalments with zero interest.

The cardholders of Eastern Bank, Mutual Trust Bank, Standard Chartered Bank, Social Islami Bank, Southeast Bank, NCC Bank, City Bank and Meghna Bank can pay Tk 3,711 a month to clear their payments. “We are also offering packages and visa support for Myanmar,” the airline said in a statement yesterday.

Novoair operates three weekly flights to Yangon on Sundays, Tuesdays and Fridays, according to the statement.

News Link: http://bit.ly/2dNzEjZ

৩ হাজার ৭১১ টাকা ইএমআই-তে ইয়াঙ্গুন ভ্রমণের সুযোগ-ইত্তেফাক

বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার ব্যাংকের ‘ইক্যুয়াল মান্থলি ইনস্টলমেন্ট’ (ইএমআই)-এর মাধ্যমে ৩ হাজার ৭১১ টাকা প্রদান করে মায়ানমারের ইয়াঙ্গুন ভ্রমণের সুযোগ দিচ্ছে।
 
বুধবার নভোএয়ারের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়, যাত্রীদের সুবিধার্থে ইস্টার্ন ব্যাংক লি.,মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লি., স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক লি., সোশ্যাল ইসলামী ব্যাংক লি., সাউথইস্ট ব্যাংক লি., এনসিসি ব্যাংক লি., সিটি ব্যাংক লি., মেঘনা ব্যাংক লি.-এর ‘ইএমআই’ ব্যবহার করা যাবে।
এতে বলা হয়, উল্লিখিত ব্যাংকগুলোর কার্ডধারীরা ছয়মাসে ‘শূন্য’ শতাংশ ইন্টারেস্টে ইয়াঙ্গুন ভ্রমণ করতে পারবেন।
প্রসঙ্গত, নভোএয়ার সপ্তাহে তিনদিন- রবিবার, মঙ্গলবার এবং শুক্রবার, বেলা সাড়ে ১১টায় ঢাকা থেকে ইয়াঙ্গুনের উদ্দেশ্যে ফ্লাইট পরিচালনা করে। -বাসস।

Fly Yangon at BDT 3,711 Per Month

Fly Yangon with NOVOAIR starting at BDT 3,711 per month with 6 months EMI with all leading Private Banks.

yangon-flyer

To facilitate our valued passengers, we offering Equal Monthly Installment (EMI) with Eastern Bank Ltd, Mutual Trust Bank Ltd, Standard Chartered Bank, Social Islami Bank ltd, Southeast Bank Ltd, NCC Bank Ltd, The City Bank Ltd, Meghna Bank Ltd.

According to the agreement, valued card members of those banks can fly to Yangon with 0% interest payable in 6 month. We are also offering packages and visa support for Myanmar.

NOVOAIR is operating weekly 3 flights to Yangon on every Sunday, Tuesday and Friday at 11:30 am with jet aircraft.

 

NOVOAIR Press Release
Dhaka, 28 September 2016

 

ইবিএল নভোএয়ার ও মাস্টার কার্ড নিয়ে এল প্রিপেইড কার্ড – প্রথম আলো

মাস্টার কার্ডের সহযোগিতায় ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) ও বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার নতুন একটি কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড চালু করেছে।
রাজধানীর একটি হোটেলে গতকাল বৃহস্পতিবার আয়োজিত অনুষ্ঠানে এই কার্ডের উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে জানানো হয়, ইবিএল ও নভোএয়ার এই কো-ব্র্যান্ডেড কার্ডটি ইএমভি চিপ প্রযুক্তিসমৃদ্ধ একটি ডুয়েল কারেন্সি প্রিপেইড কার্ড। এটির ব্যবহারকারীরা বিশ্বব্যাপী দ্রুত, সহজ ও নিরাপদ উপায়ে যেকোনো এটিএম নেটওয়ার্ক থেকে অর্থ উত্তোলন করতে পারবেন।
অনুষ্ঠানে জানানো হয়, কো-ব্র্যান্ডেড এই প্রিপেইড কার্ডধারীরা নভোএয়ারের ‘স্মাইলস’ নামের রিওয়্যার্ডস পোর্টফোলিওর আওতায় ২০০ বোনাস মাইল পাবেন। পাশাপাশি তাঁরা অগ্রাধিকারের ভিত্তিতে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নভোএয়ারের সেলস কাউন্টারে প্রায়োরিটি চেক-ইন, বোর্ডিং ও ব্যাগেজ ডেলিভারি, অতিরিক্ত পরিমাণে পণ্য পরিবহনে ছাড় এবং ভিআইপি কার সার্ভিসের ক্ষেত্রে বিশেষ সুবিধা পাবেন।
এতে আরও জানানো হয়, ইবিএলের যেকোনো শাখায় গিয়ে গ্রাহকেরা তাঁদের নতুন এ প্রিপেইড কার্ডে টাকা লোড করতে পারবেন। ফলে দেশে-বিদেশে তাঁদের কেনাকাটা, খাওয়াদাওয়াসহ অন্যান্য বিল পরিশোধ করা সহজ হবে। তাঁরা ভ্রমণ, খাওয়াদাওয়া ও কেনাকাটার ক্ষেত্রে ১ হাজার ৩০০টির বেশি পণ্যসেবায় মূল্যছাড় পাবেন।
অনুষ্ঠানে ইবিএলের এমডি ও সিইও আলী রেজা ইফতেখার, নভোএয়ারের এমডি মফিজুর রহমান, মাস্টার কার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল, ইবিএলের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) হাসান ও রশীদ ও কনজ্যুমার ব্যাংকিংয়ের প্রধান নাজিম আনোয়ার চৌধুরী; নভোএয়ারের বিপণন ও বিক্রয়প্রধান সোহেল মাজিদ এবং মাস্টার কার্ড বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট গীতাঙ্ক ডি দত্ত উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

News Link: http://bit.ly/2cw3KDS

দেশে প্রথম এয়ারলাইন কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড – বিডিনিউজ২৪

মাস্টারকার্ডের সহযোগিতায় ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) ও বেসরকারি এয়ারলাইন নভোএয়ার নতুন একটি কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড চালু করেছে।
মাস্টারকার্ডের সহযোগিতায় ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) ও বেসরকারি এয়ারলাইন নভোএয়ার নতুন একটি কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড চালু করেছে।

বৃহস্পতিবার রাজধানীর সোনারগাঁও হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে এ কার্ডের উদ্বোধনা করা হয়।

অনুষ্ঠানে জানানো হয়, ইবিএল-নভোএয়ার কো-ব্র্যান্ডেড কার্ডটি ইএমভি চিপ প্রযুক্তিসমৃদ্ধ একটি ডুয়েল কারেন্সি প্রিপেইড কার্ড। এই কার্ড ব্যবহারকারীরা বিশ্বব্যাপী দ্রুত, সহজ ও নিরাপদ উপায়ে যেকোনো এটিএম নেটওয়ার্ক থেকে অর্থ উত্তোলনের সুযোগ পাবেন।

এতে নভোএয়ার ও মাস্টারকার্ডের সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে বাজারে এই কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড সেবা চালু করাকে গুরুত্বপূর্ণ পদক্ষেপ বলে মন্তব্য করেন ইবিএলের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আলী রেজা ইফতেখার।

তিনি বলেন, “এর ফলে কার্ডটির ব্যবহারকারীরা এখন থেকে সব সময়ই কোনো রকম ঝামেলা ছাড়াই বিমানে ভ্রমণ করতে পারবেন।”

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, “বাংলাদেশে বিমান সেবার ক্ষেত্রে প্রথম কো-ব্র্যান্ডেড কার্ড, যেটি ব্যবহারে গ্রাহকেরা ব্যতিক্রমী কিছু সুযোগ-সুবিধা উপভোগ করতে পারবেন।

“মাস্টারকার্ড সব সময়ই গ্রাহকদের জন্য বিশেষ সুযোগ-সুবিধা সংবলিত নিত্যনতুন সেবায় জোর দেয়। সে অনুযায়ীই বিমানে ভ্রমণকারীদের জন্য নতুন এই কার্ড প্রচলনে আমাদের এই গুরুত্বপূর্ণ উদ্যোগ।”

নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, “২০১৩ সালে প্রতিষ্ঠার পর থেকেই নভোএয়ার বাংলাদেশের এভিয়েশন মার্কেটের অন্যতম পথপ্রদর্শক হিসেবে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এই কো-ব্রান্ডেড কার্ড চালু করার পর আবারও নভোএয়ার বাংলাদেশের এভিয়েশনের ক্ষেত্রে একটি দৃষ্টান্ত করেছে।”অনুষ্ঠানে জানানো হয়, এই কার্ডধারীরা ইবিএলের যেকোনো শাখায় গিয়ে তাদের প্রিপেইড কার্ডে টাকা লোড করতে পারবেন, যাতে দেশে-বিদেশে কেনাকাটা এবং খাওয়া-দাওয়াসহ অন্যান্য বিল পরিশোধ করা যাবে।

এই কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ডের ব্যবহারকারীরা এটির মাধ্যমে খুব সহজে, নিরাপদে ও কার্যকরভাবে বিল পরিশোধ করতে পারবেন। এছাড়াও তারা ভ্রমণ, খাওয়া-দাওয়া ও কেনাকাটার ক্ষেত্রে ১,৩০০টিরও বেশি পণ্য-সেবায় মূল্যছাড় পাবেন।

কো-ব্র্যান্ডেড এই প্রিপেইড কার্ডধারীরা নভোএয়ারের ‘স্মাইলস’ নামের রিওয়্যার্ডস পোর্টফোলিওর আওতায় ২০০ বোনাস মাইল পাবেন বলেও অনুষ্ঠান থেকে জানানো হয়।

পাশাপাশি অগ্রাধিকারের ভিত্তিতে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নভোএয়ারের সেলস কাউন্টারে প্রায়োরিটি চেক-ইন, বোর্ডিং ও ব্যাগেজ ডেলিভারি, অতিরিক্ত পরিমাণে পণ্য পরিবহনে ছাড় এবং ভিআইপি কার সার্ভিসের ক্ষেত্রে বিশেষ সুবিধা উপভোগ করতে পারবেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে ইস্টার্ন ব্যাংক লিমিটেডের (ইবিএল) অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) হাসান ও রশীদ ও কনজ্যুমার ব্যাংকিংয়ের প্রধান জনাব নাজিম আনোয়ার চৌধুরী, নভোএয়ারের মার্কেটিং ও সেলসের প্রধান সোহেল মাজিদ এবং মাস্টারকার্ড বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট জনাব গীতাঙ্ক ডি. দত্ত উপস্থিত ছিলেন।

News Link: http://bangla.bdnews24.com/business/article1216984.bdnews

ইবিএল, নভোএয়ার ও মাস্টারকার্ড নিয়ে এসেছে এয়ারলাইন কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড – দৈনিক ইত্তেফাক

মাস্টারকার্ডের সহযোগিতায় ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) ও নভোএয়ার নতুন একটি কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড চালু করেছে। এ কার্ড ব্যবহারকারীরা বিশ্বব্যাপী দ্রুত, সহজ ও নিরাপদ উপায়ে যেকোনো এটিএম নেটওয়ার্ক থেকে অর্থ উত্তোলনের সুযোগ পাবেন। কো-ব্র্যান্ডেড এই প্রিপেইড কার্ডধারীরা নভোএয়ারের ‘স্মাইলস’ নামের রিওয়্যার্ডস পোর্টফোলিওর আওতায় ২০০ বোনাস মাইল পাবেন। পাশাপাশি এ কার্ড ব্যবহারকারীরা অগ্রাধিকারের ভিত্তিতে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নভোএয়ারের সেলস কাউন্টারে প্রায়োরিটি চেক-ইন, বোর্ডিং ও ব্যাগেজ ডেলিভারি, অতিরিক্ত পরিমাণে পণ্য পরিবহনে ছাড় এবং ভিআইপি কার সার্ভিসের ক্ষেত্রে বিশেষ সুবিধা উপভোগ করতে পারবেন। – প্রেস বিজ্ঞপ্তি

News Link: http://www.ittefaq.com.bd/print-edition/trade/2016/09/23/145088.html