আসাদগেট-এ নভোএয়ার এর নিজস্ব বিক্রয় কেন্দ্র

নভোএয়ার সংবাদ বিজ্ঞপ্তি
ঢাকা, ৬ অক্টোবর ২০১৮

ধানমন্ডি, লালমাটিয়া, মোহাম্মদপুর ও এর আশপাশের এলাকার সম্মানিত যাত্রী এবং ব্যবসায়িক সহযোগীদের উন্নত সেবা নিশ্চিত করতে নিজস্ব বিক্রয় কেন্দ্রের কার্যক্রম শুরু করেছে দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার।

শনিবার রাজধানীর আসাদগেট-এ বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করেন নভোএয়ার এর বিক্রয় ও বিপনন প্রধান জনাব মেজবাউল ইসলাম। এ সময় নভোএয়ার এর জ্যেষ্ঠ বিক্রয় ও বিপনন ব্যবস্থাপক জনাব একেএম মাহফুজুল আলম, অর্থ ব্যবস্থাপক গোলাম সারোয়ার ও অন্যান্য কর্মকর্তাসহ শীর্ষস্থানীয় ট্রাভেল এজেন্সীর মালিক এবং কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ধানমন্ডি, লালমাটিয়া, মোহাম্মদপুর ও এর আশপাশের এলাকার সম্মানিত যাত্রীরা ট্রাভেল এজেন্সীর পাশাপাশি নভোএয়ার এর বিক্রয় কেন্দ্র থেকেই সরাসরি টিকেট ক্রয় করতে পারবেন। এছাড়া ট্রাভেল এজেন্সী ও বাণিজ্যিক সংস্থাগুলোকেও উক্ত বিক্রয় কেন্দ্র থেকে সেবা প্রদান করা হবে।

যোগাযোগের ঠিকানা: নিউ কলোনী মসজিদ মার্কেট (২য় তলা), আসাদ গেট, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭।
ফোন নম্বর: ০১৭৫৫৬৫৬৬৪৩ অথবা ১৩৬০৩.

বর্তমানে নভোএয়ার প্রতিদিন চট্টগ্রামে ৬টি, সৈয়দপুরে ৪টি, কক্সবাজারে ৪টি, যশোরে ৪টি এবং সিলেটে ১টি করে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া রাজশাহী রুটে সপ্তাহে ১০টি এবং বরিশালে সপ্তাহে ৪টি করে ফ্লাইট পরিচালনা করছে। আন্তর্জাতিক রুটের কলকাতায় প্রতিদিন ১টি করে ফ্লাইট পরিচালনা করছে।

নভোএয়ার এর যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করুন; ১৩৬০৩ অথবা ভিজিট করুন  flynovoair.com