নভোএয়ার প্রফেশনাল গলফ টুর্নামেন্টের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ

নভোএয়ার সংবাদ বিজ্ঞপ্তি
ঢাকা, ৭ নভেম্বর ২০১৮

মঙ্গলবার রাজধানীর কুর্মিটোলা গলফ ক্লাবে নভোএয়ার প্রফেশনাল কাপ গলফ টুর্নামেন্টের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন কুর্মিটোলা গলফ ক্লাবের সহ-সভাপতি মেজর জেনারেল মো: এনায়েত উল্লাহ, বিএসপি, এনডিইউ, পিএসসি। নভোএয়ার এর পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ প্রফেশনাল গলফারস অ্যাসোসিয়েশন (বিপিজিএ) এই টুর্নামেন্টের আয়োজন করে।

চার দিনব্যাপী এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন মোহাম্মদ নাজিম । দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন যথাক্রমে মা: এস এইচ সোহেল এবং জামাল হোসেন মোল্লা।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে নভোএয়ার এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মফিজুর রহমান, বিপিজিএ এর প্রেসিডেন্ট জনাব আসিফ ইব্রাহিম, সেক্রেটারি জেনারেল ব্রিগেডিয়ার জেনারেল জি এম কামরুল ইসলাম, এসপিপি (অবঃ), কুর্মিটোলা গলফ ক্লাব ও বিপিজিএ এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কুর্মিটোলা গলফ ক্লাব মাঠে অনুষ্ঠিত চার রাউন্ডের এই টুর্নামেন্টে ২২টি বিভাগে বিভক্ত হয়ে মোট ৮৮ জন গলফার অংশ নিয়েছেন। এর মধ্যে ৭৭ জন প্রফেশনাল ও ১১ জন অ্যামেচার গলফার অংশ নিয়েছেন।

নভোএয়ার সামাজিক দায়িত্ববোধ থেকেই দেশের ক্রীড়ান্নোয়নে ক্রিকেট, ফুটবল, ভলিবল, হকি খেলাসহ অন্যান্য খেলাধূলায়ও পৃষ্ঠপোষকতা করে আসছে। সেই ধারাবাহিকতায় এই প্রফেশনাল গলফ টুর্নামেন্ট আয়োজনে পৃষ্ঠপোষকতা করেছে নভোএয়ার। এর আগেও নভোএয়ার বিভিন্ন প্রফেশনাল গলফ টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতা করেছে।

নভোএয়ার এর বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন: ১৩৬০৩ অথবা ভিজিট করুন flynovoair.com