পর্যটন মেলায় নভোএয়ারের স্টলে উপচে পড়া ভিড় – জাগো নিউজ

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে শুক্রবার থেকে শুরু হয়েছে ‘নভোএয়ার ঢাকা ট্রাভেল মার্ট-২০১৬।’ মেলার প্রথম দিনেই নভোএয়ারের ব্যতিক্রম আর বর্ণিল স্টলে ছিল উপচে পড়া ভিড়। আগত দর্শনার্থীদের অনেকেই নভোএয়ারের অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের আকর্ষণীয় অফার লুফে নিয়েছেন।

কেউ কেউ অফারের খুঁটিনাটি জানতে স্টলে দায়িত্বরত নভোএয়ারের কর্মকর্তাদের প্রশ্ন করছিলেন। এমনি একজনের নাম মোরতেজা হাসান হেনা। মেলার অভিজ্ঞতা জানতে চাইলে মোরতেজা হাসান হেনা জাগো নিউজকে বলেন, মেলায় এসে আমি সত্যিই অভিভূত। নভোএয়ারের অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের অফারগুলো বেশ আকর্ষনীয়। বিশেষ করে মিয়ানমারের প্যাকেজটি উপভোগ করার বিষয়ে অামরা চার বন্ধু মেলাতেই সিদ্ধান্ত নিয়ে ফেলেছি। কারণ জানতে চাইলে মোরতেজা হাসান বলেন, ভিসা ফি না লাগার বিষয়টি আমাদের আকৃষ্ট করেছে বলেই এই সিদ্ধান্ত।

মেলার স্টলে ব্যস্ততার মাঝে নভোএয়ারের হেড অব মার্কেটিং সোহায়েল মজিদ বলেন, অভ্যন্তরীণ রুট ও আন্তর্জাতিক সকল গন্তব্যে মেলা চলাকালীন সময়ে ১৫% হ্রাসকৃত মূল্যে বিমানের টিকিট দিচ্ছে নভোএয়ার। এ সুযোগ নিতে হলে যাত্রীদের মেলায় গিয়ে টিকিট ক্রয় বা বুকিং দিতে হবে।

এছাড়া কক্সবাজার, সিলেট ও মিয়ানমারের জন্য হ্রাসকৃত মূল্যে আকর্ষণীয় প্যাকেজ ঘোষণা করা হয়েছে। মেলায় আন্তর্জাতিক গন্তব্য ইয়াঙ্গুনের প্যাকেজ কিনলে ভিসা ফি ছাড় দেয়া হচ্ছে।

তিনি বলেন, মেলায় গ্রাহকদের সেলফি প্রতিযোগিতারও আয়োজন করেছে নভোএয়ার। প্রতিযোগিতায় প্রথম তিন বিজয়ী পাবেন আকর্ষণীয় পুরস্কার।

উল্লেখ্য, ‘নভোএয়ার ঢাকা ট্রাভেল মার্ট-২০১৬’ শুক্রবার বিকেল ৪টা থেকে রাত ৯টা এবং শনিবার থেকে সোমবার সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। বাংলাদেশসহ বিভিন্ন দেশের ৫০টির বেশি সংস্থা মেলায় অংশ নিয়েছে।

News Link: http://bit.ly/1S8PAfk