সপ্তাহে সাতদিন কলকাতা যাবে নভোএয়ার

যাত্রী চাহিদা বিবেচনা করে ঢাকা থেকে কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করবে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। ১ এপ্রিল থেকে সপ্তাহের সাতদিনই কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা করবে বিমান সংস্থাটি।

ফ্লাইট বাড়ানোর পাশাপাশি যাত্রীদের স্বাচ্ছন্দ বিবেচনা করে ফ্লাইটের সময়ও পরিবর্তন করা হয়েছে। পরিবর্তিত সময়ানুযায়ী ঢাকা থেকে স্থানীয় সময় বিকেল ৫টা ২৫মিনিটে কলকাতার উদ্দেশে ছেড়ে যাবে এবং কলকাতার স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় পৌঁছাবে। স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় কলকাতা থেকে ছেড়ে রাত ৮টা ৩৫ মিনিটে ঢাকায় পৌঁছাবে।

২০১৩ সালে জানুয়ারি মাসে ফ্লাইট পরিচালনার মাধ্যমে যাত্রা শুরু করে নভোএয়ার। নভোএয়ার সঠিক সময়ে ফ্লাইট পরিচালনা ও যাত্রীদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করেছে, যা অন্যদের কাছে অনুকরণীয়।

বর্তমানে অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট ও সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালনা করছে।

এছাড়া কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা করছে। বর্তমানে নভোএয়ার এর বিমান বহরে ৬৮ আসনের অত্যাধুনিক এটিআর ৭২-৫০০ মডেলের তিনটি উড়োজাহাজ এবং ৪৯ আসনের অত্যাধুনিক এম্ব্রেয়ার ১৪৫ মডেলের তিনটি উড়োজাহাজ রয়েছে।

বিস্তারিত জানতে যোগাযোগ করুন: ১৩৬০৩ অথবা ভিজিট করুন: flynovoair.com

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
এসএইচ

News Link: http://bit.ly/2oaULSt

কলকাতায় নভোএয়ারের ফ্লাইট প্রতিদিন

পহেলা এপ্রিল থেকে সপ্তাহের প্রতিদিন কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা করা হবে শনিবার কোম্পানিটির এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে বলা হয়, ফ্লাইট বাড়ানোর পাশাপাশি যাত্রীদের স্বাচ্ছন্দ বিবেচনা করে ফ্লাইটের সময়ও পরিবর্তন করা হয়েছে। পরিবর্তিত সময়ানুযায়ী ঢাকা থেকে স্থানীয় সময় বিকাল ৫টা ২৫ মিনিটে কলকাতার উদ্দেশে ছেড়ে যাবে এবং কলকাতার স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় পৌছবে। স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় কলকাতা থেকে ছেড়ে রাত ৮টা ৩৫ মিনিটে ঢাকায় পৌঁছবে।

২০১৩ সালে জানুয়ারি মাসে ফ্লাইট পরিচালনার মাধ্যমে যাত্রা শুরু করে নভোএয়ার।

বর্তমানে অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট ও সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া আন্তর্জাতিক রুটে কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা করছে।

বর্তমানে নভোএয়ারের বিমান বহরে ৬৮ আসনের অত্যাধুনিক এটিআর ৭২-৫০০ মডেলের তিনটি উড়োজাহাজ এবং ৪৯ আসনের অত্যাধুনিক এম্ব্রেয়ার ১৪৫ মডেলের তিনটি উড়োজাহাজ রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

News Link: http://bit.ly/2ny4Iq0

কলকাতায় দৈনিক ফ্লাইট চালু করছে নভোএয়ার

ঢাকা-কলকাতা রুটে দৈনিক ফ্লাইট চালু করছে বেসরকারি আকাশসেবা সংস্থা নভোএয়ার। আগামী ১ এপ্রিল থেকে প্রতিদিন কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা করবে এয়ারলাইনসটি।
যাত্রীদের সুবিধার কথা চিন্তা করে ফ্লাইটের সময়ে পরিবর্তন আনা হয়েছে। পরিবর্তিত সময় অনুযায়ী ঢাকা থেকে বিকাল ৫টা ২৫ মিনিটে কলকাতার উদ্দেশে ছেড়ে যাবে ফ্লাইটটি।

কলকাতার বিমানবন্দরে অবতরণ করবে ভারতের স্থানীয় সময় সন্ধ্যা ৬টায়। আবার কলকাতার স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় ছেড়ে ঢাকায় পৌঁছবে রাত ৮টা ৩৫ মিনিটে।
২০১৩ সালের জানুয়ারিতে যাত্রা শুরু করে নভোএয়ার। বর্তমানে এয়ারলাইনসটি অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট ও সৈয়দপুর এবং আন্তর্জাতিক পর্যায়ে কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।

বর্তমানে নভোএয়ারের উড়োজাহাজ বহরে ৬৮ আসনের এটিআর ৭২-৫০০ ও ৪৯ আসনের এম্ব্রেয়ার ১৪৫ মডেলের তিনটি করে উড়োজাহাজ রয়েছে।

News Link: http://bit.ly/2i4NxrQ

কলকাতায় নভোএয়ারের প্রতিদিন ফ্লাইট

ঢাকা থেকে কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করবে বেসরকারি বিমানসংস্থা নভোএয়ার। আগামী পহেলা এপ্রিল থেকে সপ্তাহের প্রতিদিন কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা করবে বিমান সংস্থাটি। ফ্লাইট বাড়ানোর পাশাপাশি যাত্রীদের স্বাচ্ছন্দ বিবেচনা করে ফ্লাইটের সময়ও পরিবর্তন করা হয়েছে। পরিবর্তিত সময়ানুযায়ী ঢাকা থেকে স্থানীয় সময় বিকাল ৫টা ২৫ মিনিটে কলকাতার উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং কলকাতার স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় কলকাতা থেকে ছেড়ে ঢাকায় আসবে। – প্রেস বিজ্ঞপ্তি

 

News Link: http://bit.ly/2i4NxrQ

কলকাতায় দৈনিক ফ্লাইট চালাবে নভোএয়ার

যাত্রী চাহিদা বৃদ্ধি পাওয়ায় ঢাকা থেকে কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে বেসরকারি উড়োজাহাজ সংস্থা নভোএয়ার। আগামী পয়লা এপ্রিল থেকে এ সেবা শুরু হবে বলে গতকাল শনিবার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে নভোএয়ার। এতে বলা হয়েছে, সংখ্যা বৃদ্ধির পাশাপাশি ফ্লাইটের সময়েও পরিবর্তন আনা হয়েছে। পরিবর্তিত সময় অনুযায়ী, ঢাকা থেকে প্রতিদিন বিকেল ৫টা ২৫ মিনিটে নভোএয়ারের ফ্লাইট কলকাতার উদ্দেশে ছেড়ে যাবে, যা কলকাতার স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় পৌঁছাবে। আবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় কলকাতা থেকে ছেড়ে রাত ৮টা ৩৫ মিনিটে ঢাকায় পৌঁছাবে। এই পথে আসা- যাওয়ার (রিটার্ন) সর্বনিম্ন ভাড়া ৯ হাজার ৯৯৯ টাকা, আর একমুখী সর্বনিম্ন ভাড়া ৬ হাজার টাকা। বিজ্ঞপ্তি

 

News Link: http://bit.ly/2i4NxrQ