মাত্র ১৯৯৯ টাকায় নভোএয়ারে কক্সবাজার ভ্রমণের সুযোগ

ভ্রমণ পিপাসুদের সুবিধার্থে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার মাত্র ১ হাজার ৯৯৯ টাকার মাসিক কিস্তিতে কক্সবাজার ভ্রমণের আকর্ষণীয় অফার দিচ্ছে। সুদমুক্ত ছয় মাসের সহজ কিস্তিতে ফ্লাইট ও হোটেল ভাড়া পরিশোধ করতে পারবেন ভ্রমণকারীরা।

এই সুবিধা দিতে বিমান সংস্থাটি দেশের ১২টি বেসরকারি ব্যাংক এবং কক্সবাজারের ৯টি অভিজাত হোটেলের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এছাড়া এই প্যাকেজের আওতায় সায়মন বিচ রিসোর্ট, ওশান প্যারাডাইজ, হোটেল সিগাল, হোটেল লং বিচ, হোটেল দি কক্স টুডে, উইন্ডি ট্যারেস, বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজ, মারমেইড বিচ রিসোর্ট এবং নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্টে থাকার সুযোগ দেবে নভোএয়ার।

ইস্টার্ন ব্যাংক লিমিটেড, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ট চার্টার্ড ব্যাংক লিমিটেড, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, এনসিসি ব্যাংক, দি সিটি ব্যাংক লিমিটেড, মেঘনা ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড, মিডল্যান্ড ব্যাংক লিমিটেড ও ব্যাংক এশিয়া লিমিটেডের কার্ড ব্যবহারকারী গ্রাহকরা সহজ কিস্তিতে এই প্যাকেজ নিতে পারবেন।

অফারটি আগামী বছরের ৩১ মার্চ পর্যন্ত চলবে। নভোএয়ার ঢাকা থেকে কক্সবাজার রুটে প্রতিদিন দুটি করে ফ্লাইট পরিচালনা করছে।

বিস্তারিত জানতে যোগাযোগ করুন: ০১৭৫৫৬৫৬৬৬০-৭২ বা ১৩৬০৩ অথবা ওয়েব সাইটে ভিজিট করুন (www.flynovoair.com)।

জেএইচ/আরআইপি

 

News Link: http://bit.ly/2fOyvpD