১৯৯৯ টাকায় কক্সবাজার ভ্রমণের সুযোগ নভোএয়ারে

অনলাইন ডেস্ক: সর্বনিম্ন ১ হাজার ৯৯৯ টাকার মাসিক কিস্তিতে ফ্লাইট ও হোটেল ভাড়াসহ কক্সবাজার ভ্রমণের আকর্ষনীয় শীতকালীন ভ্রমণ প্যাকেজ ঘোষনা করেছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। ভ্রমণ পিপাসুদের এই সুবিধা দিতে দেশের ১২টি শীর্ষ বেসরকারি ব্যাংক এবং কক্সবাজারের ৯টি অভিজাত হোটেলের সাথে চুক্তি করেছে প্রতিষ্ঠানটি।

চুক্তি অনুযায়ী, ব্যাংকগুলোর গ্রাহকরা বিনা সুদে ৬ মাসের সহজ কিস্তিতে পরিশোধের মাধ্যমে নভোএয়ার এর এই প্যাকেজে  ভ্রমণ করতে পারবেন। এ অফারটি ২০১৭ সালের ৩১ মার্চ পর্যন্ত চলবে। সায়মন বিচ রিসোর্ট, ওশান প্যারাডাইজ, সিগাল হোটেল, লং বিচ হোটেল, হোটেল দি কক্স টুডে, উইন্ডি ট্যারেস, বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজ, মারমেইড বিচ রিসোর্ট এবং নিসর্গ হোটেল এন্ড রিসোর্টে এই প্যাকেজের আওতায় থাকার সুবিধা রয়েছে।

ব্যাংকগুলোর মধ্যে ব্যাংক এশিয়া, ইস্টার্ন ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, স্ট্যান্ডার্ট চার্টার্ড ব্যাংক, সোশ্যাল ইসলামী ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক, দি সিটি ব্যাংক, মেঘনা ব্যাংক, যমুনা ব্যাংক, স্ট্যান্ডার্ড ব্যাংক ও মিডল্যান্ড ব্যাংক লিমিটেড-এর কার্ড ব্যবহারকারীরা সহজ কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন। উল্লেখ্য, নভোএয়ার ঢাকা থেকে কক্সবাজার রুটে নিয়মিত প্রতিদিন দুইটি করে ফ্লাইট পরিচালনা করছে।

 

News Link: http://bit.ly/2f7zVeA