ঢাকা-সৈয়দপুর রুটে নভোএয়ারের ফ্লাইট চালু – বনিক বার্তা

ঢাকা-সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। গতকাল সকালে ৬৬ জন যাত্রী নিয়ে নভোএয়ারের প্রথম ফ্লাইটটি সৈয়দপুরের উদ্দেশে ঢাকা ছেড়ে যায়।

এ সময় নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। তারা উদ্বোধনী ফ্লাইটের যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সৈয়দপুরে ফ্লাইটটি অবতরণের পর যাত্রীদের অভ্যর্থনা জানানো হয়। এছাড়া সৈয়দপুর বিমানবন্দরে এ উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সংসদ সদস্য মো. শওকত চৌধুরী, নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান, হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস সোহেল মজিদ, মার্কেটিং অ্যান্ড সেলস ম্যানেজার একেএম মাহফুজুল আলম, সৈয়দপুর বিমানবন্দরের ম্যানেজার শাহীন আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, এটিআর ৭২-৫০০ মডেলের উড়োজাহাজ দিয়ে প্রতিদিন দুটি করে ফ্লাইট পরিচালনা করা হবে। ঢাকা-সৈয়দপুর রুটে ভাড়া সর্বনিম্ন ৩ হাজার ২০০ টাকা। এ রুটে ফ্লাইট উদ্বোধন উপলক্ষে প্রথম এক মাস একটি টিকিট কিনলে আরেকটি টিকিট ফ্রি দেয়া হচ্ছে। এছাড়া ঢাকায় কানেক্টিং ফ্লাইটের মাধ্যমে সৈয়দপুর থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট ও যশোর ভ্রমণ করতে পারবেন যাত্রীরা। এজন্য ভাড়া লাগবে ৬ হাজার টাকা।

বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, যশোর ও সিলেট রুটে ফ্লাইট পরিচালনা করছে নভোএয়ার। আন্তর্জাতিক রুটে ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা প্রতি সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনা করছে। আগামী ১ এপ্রিল থেকে রাজশাহী ও ২ এপ্রিল থেকে বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা শুরু হবে। এছাড়া ভারতের বিভিন্ন অঙ্গরাজ্য, নেপালসহ আন্তর্জাতিক নতুন গন্তব্যে ফ্লাইট পরিচালনা শুরু করা হবে।

News Link: http://www.bonikbarta.com/2016-03-18/news/details/69729.html