নভোএয়ার আয়োজিত এভিয়েশন সেইফটি সেমিনার

নভোএয়ার সংবাদ বিজ্ঞপ্তি
ঢাকা, ২১ মার্চ ২০১৮

নভোএয়ার “উডয়ন নিরাপত্তা নিশ্চিতকরণ ঃ তৃণমূল সম্পৃক্ততা” বিষয়ক এক ব্যতিক্রম ধর্মী এভিয়েশন সেমিনার এর আয়োজন করেছে। ২০ মার্চ ২০১৮, রাজধানীর বাংলাদেশ এয়ারলাইন্স ট্রেনিং সেন্টার এর সম্মেলন কক্ষে এ সেমিনার অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, সেমিনারটি ১০ ফেব্রুয়ারী অনুষ্ঠানের জন্য নির্ধারিত ছিল।
অনুষ্ঠানের সুচনা বক্তব্যে নভোএয়ার এর চেয়ারম্যান জনাব ফয়জুর রহমান বাদল এমপি জানান যে, শতভাগ নিরাপত্তা নিশ্চিত করার জন্য ম্যানেজমেন্ট থেকে সব ধরনের সহায়তা প্রদান করা হবে। এর জন্য যত ব্যয় প্রয়োজন হোক না কেন তাতে আমরা কুন্ঠিত হব না।

অনুষ্ঠানটি নভোএয়ার এর চিফ অব সেইফটি ক্যাপ্টেন আশফাক-উর-রহমান খান এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সেমিনারে নভোএয়ার এর সব বিভাগীয় প্রধানগন উড্ডয়ন নিরাপত্তা নিশ্চিতকরণের জন্য তাদের কর্ম পরিকল্পনা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ এর সদস্য (পরিচালনা ও পরিকল্পনা) এয়ার কমোডর মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জিইউপি,এনডিসি,পিএসসি, পরিচালক (ফ্লাইট সেফটি এন্ড রেগুলেশন্স) উইং কমান্ডার চৌধুরী মোহাম্মদ জিয়াউল কবীর জিডি (পি), প্রিন্সিপাল অপারেশনস ইন্সপেক্টর ক্যাপ্টেন ফরিদুজ্জামান উপস্থিত ছিলেন। এই অনন্য দৃষ্টান্ত স্থাপনের জন্য সকলে নভোএয়ার এর ভুয়সী প্রশংসা করেন।

নভোএয়ার এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মফিজুর রহমান তাঁর সমাপনী বক্তব্যে উড্ডয়ন নিরাপত্তা নিশ্চিতের জন্য সামগ্রিক পদক্ষেপগুলোর বর্ণনা করেন।

অনুষ্ঠানে অন্যান্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন নভোএয়ার এর উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব ফিরোজ আলম, চিফ ফাইনান্সিয়াল অফিসার জনাব আরশাদ জামাল ও বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ এর উর্ধ্বতন কর্মকর্তা এবং নভোএয়ার এর সব বিভাগের প্রতিনিধিবৃন্দ।

নভোএয়ার এর বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন; ১৩৬০৩ অথবা ভিজিট করুন flynovoair.com